বিমানবন্দরে মুকেশ অম্বানির পরিবার

কালিনা এয়ারপোর্ট: এদিন বিমানবন্দরে পৌছতেই ফুলে ফুলে ভরে গেল চারিদিক। পুষ্পবৃষ্টিতে স্বাগত জানানো হল অনন্ত ও রাধিকাকে। গোটা গাড়ির সামনের কাঁচও প্রায় ফুলে ঢাকা। কড়া নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে নিয়ে যাওয়া হল অনন্ত অম্বানি সঙ্গে রাধিকা মার্চেন্টকেও। তবে বিয়ের ফুল যে ফুটবে, শানাই বাজার অপেক্ষায়, তা আগেই টের পাওয়া গিয়েছিল। কারণ বাগদানের আগে অম্বানির পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে রাধিকাকে দেখা যেত।

গত কয়েক বছর ধরেই মূলত অনন্ত এবং রাধিকার মধ্যে যোগাযোগ ছিল। তবে বাগদান এবং বিয়ের বিষয়ে কোনও তথ্যই সামনে আনেনি এই দুই পরিবার। তবে শেষ অবধি সেই রাধিকাই ছোট বউ হয়ে আসছেন অম্বানি পরিবারে। এবার অনন্ত অম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বাগদান সম্পূর্ণ হল। রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে মুকেশ ও নীতা অম্বানির ছোট ছেলের সঙ্গে শৈলা ও বীরেন মার্চেন্টের মেয়ের বাজল শানাই।

জানা গিয়েছে, রাধিকা নিউইয়ক ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর পড়াশোনা শেষ করেছেন। এনকোর হেলথ কেয়ার বোর্ডে পরিচালক হিসেবে কাজ করেছেন। তবে শুধু পড়াশোনা করেই থেমে থাকেননি। রয়েছে তার অন্য গুণও। ট্রেকিং এবং সাঁতার তার অন্যতম পছন্দ। পড়তে ভালবাসেন বইও। এরই পাশাপাশি রাধিকা মার্চেন্ট একজন ক্লাসিক্যাল ড্যান্সার। ২০২২ সালে অম্বানি পরিবার রাধিকার জন্য জিও ওয়ার্ল্ড সেন্টারে আরঙ্গেত্রম সেরেমনির আয়োজন করেন। অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের জন্য শ্রীনাথজি মন্দিরে বন্ধু এবং আত্মীয়রা প্রার্থনা করেন।ঐতিহ্যবাহী রাজ ভোগ শৃঙ্গার অনুষ্ঠানে অংশ নেয় দুই পরিবার।